Thursday, September 19, 2024
বাড়িখবরদেশ-বিদেশমুখ্যমন্ত্রী কটাক্ষ করছেন রাজ্যপালের

মুখ্যমন্ত্রী কটাক্ষ করছেন রাজ্যপালের

তুঙ্গে রাজ্য-রাজ্যপাল সংঘাত। ‘এখানে দিয়েছে একটা ঘোড়ার পাল। একদল ঘোড়ার পাল, রাজ্য শাসন করতে পাঠিয়েছেন’। নাম না করে ফের রাজ্যপালকে নিশানা মমতা বন্দ্যোপাধ্যায়ের। পাল্টা জবাব দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও।

মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাল্টা তোপ দিয়ে রাজ্যপাল জগদীপ ধনকড়ের মন্তব্য প্রজাতন্ত্র দিবসে ঘোড়াগুলো ঠিকমতো লাইনে ছিল না। সেটা তুলে ধরে মুখ্যমন্ত্রী কটাক্ষ করছেন। এটা খুব দুর্ভাগ্যজনক কথা। 

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে রাজ্যপালকে ‘ঘোরার পাল’ বলে কটাক্ষ করেন। বলেন, ‘সকাল নেই, সন্ধে নেই সবসময়ে আমাকে গালাগাল করছে, আবার আমাকেই টুইট করছে’। 

এরপরেই সন্ধেতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্যে রাজ্যপাল বলেন, ‘আমার কাছে কোনও ফাইল পড়ে নেই। কোনও ইস্যুর এখনও সমাধান না হলে, জবাব দিতে হবে রাজ্যকে। তাজবেঙ্গল নিয়ে মুখ্যমন্ত্রীর কথার কোনও সত্যতা নেই। তাজবেঙ্গল নিয়ে মুখ্যমন্ত্রী মিথ্যে ভাষণ করছেন। ‘রাজ্যপাল হিসেবে সংবিধান রক্ষা করাই আমার কাজ।’

মা ক্যান্টিন প্রসঙ্গে মুখ্য়মন্ত্রীর উদ্দেশে রাজ্য়পালের দাবি, ‘মা ক্যান্টিন ফেব্রুয়ারি থেকে চালু, টাকা কোথা থেকে আসছে? আমি এনিয়ে জানতে চেয়েছি, এখনও জবাব আসেনি। রাজ্যে প্রতিমুহূর্তে সংবিধানের রীতি ভঙ্গ হচ্ছে। আইনের শাসন না থাকলে পদক্ষেপ করবেই রাজ্যপাল। কোনও ট্যুইট প্রকাশ্যে এনেছি কিনা, বলুন মুখ্যমন্ত্রী।’

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

1 + four =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য