নিউজ মিডিয়া ইন্ডাস্ট্রি আশা করেছিল ক যেভাবে সংবাদ সংগ্রহ করা হয়েছিল, প্রকাশিত হয়েছিল বিপ্লব, ইন্টারনেট ভোর সঙ্গে বিতরণ এবং গ্রাস। এর ভবিষ্যত নিয়ে বিভিন্ন আলোচনা হয়েছে সাংবাদিকতা - কীভাবে অনলাইন মিডিয়া অফলাইনে প্রভাব ফেলবে মিডিয়া, অফলাইন মিডিয়া বৃদ্ধি পাবে মারা যাবে অনলাইন মিডিয়া। এই আলোচনার বেশিরভাগটি পৌরাণিক কাহিনী হিসাবে প্রমাণিত হয়েছে। অনলাইন মিডিয়া পুরোপুরি অফলাইন মিডিয়া হত্যা করে নি। এটা দেখতে তাদের উভয়েরই আরও অনেকের পক্ষে বেঁচে থাকার যথেষ্ট শ্রোতা রয়েছে আগামী বছরএই উভয় মাধ্যম, অনলাইন এবং অফলাইন হয়েছেএকে অপরের পক্ষে এবং বিপক্ষে প্রতিযোগিতা। অনেক খবর আছেমিডিয়া সংস্থাগুলি traditionতিহ্যগতভাবে বেশিরভাগের জন্য অফলাইনে রয়েছে তাদের অস্তিত্ব সম্পর্কে, কিন্তু অনলাইন মিডিয়াতেও ব্রাঞ্চ করেছে, ইন্টারনেটের উত্থানের সাথে।