Friday, October 18, 2024
বাড়িখবররাজ্যপ্রয়াত মোবাইল ব্যবসায়ীর বাড়িতে গেলেন বাম বিধায়কদের প্রতিনিধি দল

প্রয়াত মোবাইল ব্যবসায়ীর বাড়িতে গেলেন বাম বিধায়কদের প্রতিনিধি দল

মেলার মাঠে নিজ দোকানে খুন হওয়া মোবাইল ব্যবসায়ী হরিশংকর সাহার বাড়িতে গেলেন সিপিআইএমের বিধায়কদের এক প্রতিবেশী দল ।প্রতিনিধি দলে ছিলেন দাম বিধায়ক সুদীপ সরকার, নয়ন সরকার এবং রামু দাস। শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান বাম বিধায়কদের প্রতিনিধি দলটি।

গত 15 অক্টোবর সন্ধ্যা রাতে রাজধানীর মেলার মাঠ স্থিত একটি মোবাইল দোকানে দুঃসাহসিক হামলার ঘটনা ঘটে ।রাহুল কৃষ্ণ রায় নামে এক যুবক ছুরি দিয়ে মোবাইল দোকানের মালিক হরিশংকর সাহাকে একের পর এক আঘাত করতে থাকে। সংশ্লিষ্ট এলাকায় টিএসআর এর চারজন জোয়ান উপস্থিত ছিলেন। তারা গোটা দৃশ্য উপভোগ করছিলেন।তাদের মধ্যে একজন ঘটনা মোবাইলে ক্যামেরা বন্দিও করছিলেন। কিন্তু তারা কেউ হরিশংকর সাহা কে রক্ষা করতে এগিয়ে যাননি। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে জিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।জিবি হাসপাতালে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর করলে ঢলে পড়েন মোবাইল ব্যবসায়ী হরি শংকর সাহা। শুক্রবার প্রয়াত সাহার লাল বাহাদুর স্থিত বাড়িতে যান সিপিআইএম বিধায়কদের এক প্রতিনিধি দল ।প্রতিনিধি দলের ছিলেন বিধায়ক সুদীপ সরকার, বিধায়ক নয়ন সরকার এবং বিধায়ক রামু দাস ।তারা সুখ-সন্তপ্ত পরিবার-পরিজনদের সাথে কথা বলেন এবং গভীর সমবেদনা প্রকাশ করেন ।পরে প্রতিনিধি দলের পক্ষে বাম বিধায়ক সুদীপ সরকার এই ঘটনার তীব্র নিন্দা জানান।

উল্লেখ্য এই ঘটনায় অভিযুক্ত রাহুল কৃষ্ণ রায় গণপিটুনিতে গুরুতর আহত হয় ।বর্তমানে অভিযুক্ত রাহুল কৃষ্ণরায় জিবি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত চারজন টিএস আর জওয়ানের বিরুদ্ধেও বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

19 − 9 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য