Friday, October 18, 2024
বাড়িখবররাজ্যহোম থেকে নিখোঁজ যুবতীর মায়ের অভিযোগ বিক্রির

হোম থেকে নিখোঁজ যুবতীর মায়ের অভিযোগ বিক্রির

শেলটার হোম থেকে নিরুদ্দেশ এক মহিলা ।তার নাম শর্মিলা দেবনাথ ।সম্প্রতি ইন্দ্রনগর জগতপুর কালীবাড়ি রোডস্থিত মঙ্গলালোক শেল্টার হোম থেকে সে পালিয়ে যায় ।এই ঘটনায় মহিলার মা এবং পরিচালকের পরস্পর বিরোধী উক্তি কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় ।

বেশ কয়েক বছর আগে আমবাসার চালতাবাড়ী এলাকার রাজু ঘোষের সাথে আমবাসার বিবেকানন্দ নগরের সবিতা দেবনাথের নাবালিকা কন্যা শর্মিলা দেবনাথ পালিয়ে যায় ।পরে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে আমবাসা হোমে রাখে ।সেখান থেকে তাকে ইন্দ্রনগর জগৎপুরস্হিত মঙ্গলালোক হোমে নিয়ে আসা হয়।।ষ ইতিমধ্যেই সাবালিকা হয়ে ওঠে শর্মিলা দেবনাথ ।সম্প্রতি সে মঙ্গলালোক হোম থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় ।বিষয়টি জানতে পেরে শুক্রবার শর্মিলার মা সবিতা দেবনাথ মঙ্গলালোক হোমে এসে তার মেয়ের খোঁজ করেন। তিনি জানতে পারেন তার মেয়ে শর্মিলা দেবনাথ এই হোম থেকে নিখোঁজ ।এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন তিনি। তার অভিযোগ ,মোটা অংকের অর্থের বিনিময়ে তার মেয়েকে হোম থেকে অন্যত্র বিক্রি করে দেওয়া হতে পারে।

এদিকে হোম থেকে মহিলা নিখোঁজের ঘটনা প্রসঙ্গে জানতে চাওয়া হলে হোম এর আধিকারিক জানান ,অন্যান্য হোম গুলির মতো মঙ্গলালোক হোমটিও জেলখানা নয় ।এটি শেল্টার হোম ।বিপন্ন মেয়েদের নিরাপদে থাকার জন্য এই হোম করা হয়েছে ।হোম থেকে কোন সাবালিকা মেয়ে পালিয়ে গেলে কর্তৃপক্ষের কিছু করার নেই বলে জানান তিনি ।তিনি জানান ,শর্মিলা দেবনাথ নিজে ফোন করে তাকে জানিয়েছেন তিনি আম বাসায় রয়েছেন বিষয়টি থানায় জানানো হয়েছে বলেও জানান মঙ্গলালোক হোমের আধিকারিক।

এদিন মঙ্গলালোক হোম কর্তৃপক্ষ একটি চিঠি সাংবাদিকদের সামনে তুলে ধরেন। এই চিঠিটি নিরুদ্দেশ হয়ে যাওয়া শর্মিলা দেবনাথের বলে তাদের দাবি। চিঠিতে শর্মিলা দেবনাথ জানান ,আঠারো বছর পূর্ণ হওয়ার কারণে তিনি তার স্বামীর কাছে যেতে চান। কিন্তু এই চিঠিটি শর্মিলা দেবনাথ এর লেখা কিনা তার সত্যতা যাচাই করা হয়নি। তবে এই ঘটনাটিকে কেন্দ্র করে বিভিন্ন মহলে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

one + four =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য