Friday, September 20, 2024
বাড়িখবররাজ্যরানীরবাজারের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন কংগ্রেস নেতৃবৃন্দ

রানীরবাজারের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন কংগ্রেস নেতৃবৃন্দ

রানিরবাজার দুর্গানগরের দাঙ্গা কবলিত এলাকা পরিদর্শন করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা এবং কংগ্রেস বিধায়ক সুদিপ রায় বর্মন। এদিন নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলেন ।তাদের পাশে থাকার বার্তা দেন নেতৃবৃন্দ।

সম্প্রতি কালীমূর্তি ভাঙাকে কেন্দ্র করে রানিরবাজার থানাধীন দুর্গানগরের বিভিন্ন এলাকায় একাধিক সংখ্যালঘু পরিবারের বাড়িঘরে হামলা হয় ।দুরবৃত্তরা বেশ কিছু বাইক এবং গাড়িতে অগ্রণী সংযোগ করে ।এই ঘটনাকে কেন্দ্র করে সংশ্লিষ্ট এলাকার পরিস্থিতি এখনো থমথমে। মঙ্গলবার ক্ষতিগ্রস্ত পরিবার গুলির বাড়িতে যান প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা এবং কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন। তারা ক্ষতিগ্রস্ত বাড়িঘরগুলি পরিদর্শন করেন ।কথা বলেন ক্ষতিগ্রস্ত পরিবার গুলির সাথে ক্ষতিগ্রস্ত পরিবার গুলির পক্ষ থেকে ঘটনার বিস্তারিত নেতৃবৃন্দের সামনে তুলে ধরা হয়। এদিন ক্ষতিগ্রস্ত পরিবার গুলির পক্ষ থেকে এভাবে দিন যাপনে নানাহ অসুবিধার কাথা কংগ্রেস নেতৃবৃন্দকে জানানো হয়। ২৪ ঘণ্টার মধ্যেই সংশ্লিষ্ট বিষয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন নেতৃবৃন্দ।

এদিন কংগ্রেস নেতৃবৃন্দের সফর ঘিরে রানিবাজারের সংশ্লিষ্ট এলাকায় প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

5 − 1 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য