Thursday, September 19, 2024
বাড়িখবররাজ্যপ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মবার্ষিকী উপলক্ষে নয় বনমালীপুর মন্ডল কমিটির রক্তদান শিবির

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মবার্ষিকী উপলক্ষে নয় বনমালীপুর মন্ডল কমিটির রক্তদান শিবির

রক্তদান ভগবান সেবারই একটি অন্যতম অঙ্গ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উদযাপন উপলক্ষে নয় বনমালীপুর মন্ডল কমিটি আয়োজিত রক্তদান শিবিরে উদ্বোধন করে এই কথা বললেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা । রাজধানীর নজরুল কলা ক্ষেত্রে আয়োজিত এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি তথা রাজ্যসভার সাংসদ রাজীব ভট্টাচার্য, প্রদেশ যুব মোর্চার সভাপতি বিধায়ক সুশান্ত দেব সহ অন্যান্যরা। এই রক্তদান শিবিরে ১০০ জনের উপর কর্মী সমর্থকরা স্বেচ্ছায় রক্ত দান করেন।

মঙ্গলবার দেশের যশস্বী প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর জন্মবার্ষিকী। প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সারাদেশে ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকরা বিভিন্ন সেবামূলক কর্মসূচি উদ্যোগ গ্রহণ করেছে রাজ্যে ও চলছে বিভিন্ন সেবামূলক অনুষ্ঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে মঙ্গলবার এক রক্তদান শিবিরের আয়োজন করে নয় বনমালীপুর মন্ডল কমিটি রাজধানীর নজরুল কলাক্ষেত্রে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয় এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি তথা রাজ্যসভার সাংসদ রাজীব ভট্টাচার্য প্রদেশ যুব মোর্চা সভাপতি তথা বিধায়ক সুশান্ত দেব সহ অন্যান্য নেতৃবৃন্দ। রক্তদানের উদ্বোধন করে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন সেবাই ভারতীয় জনতা পার্টির ধর্ম এই ধর্মকে সামনে রেখে কর্মী-সমর্থকরা সংগঠন করে থাকেন কোভিড মহামারীর সময়ও কর্মী-সমর্থকরা এই সেবামূলক ধর্মর পদ থেকে পিঠে আসেননি মুখ্যমন্ত্রী আরও বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সুযোগ্য নেতৃত্বে স্বর্ণযুগের মধ্য দিয়ে চলছে গোটা দেশ।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা আরো জানান প্রধানমন্ত্রীর জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষে তিনি মঙ্গলবার উদয়পুরে যাচ্ছেন সেখানে একটি সাফাই অভিযানে অংশগ্রহণ করবেন তিনি পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দীর্ঘায়ু কামনায় ত্রিপুরেশ্বরী মায়ের কাছে পুজো দিয়ে আশীর্বাদ চাইবেন তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

twenty − 6 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য