Thursday, September 19, 2024
বাড়িখবররাজ্যআসন্ন শারদ উৎসব নিয়ে পুজো উদ্যোক্তাদের নিতি নির্দেশিকা বেধে দিল আগতলা পৌরনিগম

আসন্ন শারদ উৎসব নিয়ে পুজো উদ্যোক্তাদের নিতি নির্দেশিকা বেধে দিল আগতলা পৌরনিগম

এবছর শারদ উৎসব নির্ভিঘ্নে নিয়ে সম্পন্ন করার লক্ষ্যে পুজো উদ্যোক্তাদের নীতি-নির্দেশিকা বেধে দিল আগরতলা পৌরনিগম কর্তৃপক্ষ ।নীতি নির্দেশিকা লংঘন করা হলে কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করবে। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে স্পষ্ট ভাষায় এই কথা জানান আগরতলা পৌর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার।

শারদ উৎসব আসছে ।শারদ উৎসবকে সামনে রেখে বিভিন্ন ক্লাব এবং পুজো উদ্দক্তরা জোড় প্রস্তুতি শুরু করে দিয়েছে ।শারদ উৎসবকে নির্ভীঘ্নে সম্পন্ন করার লক্ষ্যে বুধবার আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদারের নেতৃত্বে মেয়র ইন কাউন্সিল তথা এমআইসি মিটিং অনুষ্ঠিত হয় ।এই বৈঠকে শারদ উৎসব নিয়ে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা জানান মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার। তিনি জানান ,প্যান্ডেল নির্মানে জনসাধারণের চলাচলে কোন প্রকার সমস্যা সৃষ্টি করা চলবে না ।প্যান্ডেল অথবা যেকোনো ওভারহেড গেট অবশ্যই ব্ল্যাক টপ বা পিচ রাস্তার পর থেকেই করতে হবে । উদ্যোক্তাদের অগ্নি নির্বাপক দপ্তর ,বিদ্যুৎ নিগম, পূর্ত এবং ট্রাফিক দপ্তরের নিকট থেকে প্রয়োজনীয় অনুমতি নিতে হবে ।পাশাপাশি আগরতলা পৌর নিগমের কাছ থেকেও উদ্যোক্তাদের অনুমতি নিতে হবে ।সাংবাদিক সম্মেলনে মেয়র আরো জানান ,গত বছর আগরতলা পৌর নিগমের চারটি জুনে ৩৭০ টি ক্লাব এবং সামাজিক সংস্থা দুর্গাপুজোর আয়োজন করে। এবছর এই সংখ্যা কিছুটা বৃদ্ধি পেতে পারে ।মেয়র আরো জানান ,বিজয়া দশমীর পরের দিন থেকে প্যান্ডেল ভেঙ্গে দিতে হবে। অন্যথায় পৌরনিগম কোন প্রকার নোটিশ ছাড়াই সেই প্যান্ডেল ভেঙ্গে দেবে। এর জন্য যে অর্থ ব্যয় করা হবে তা সংশ্লিষ্ট পুজো উদ্যোক্তাদের বহন করতে হবে।

এদিন সাংবাদিক সম্মেলনে আগরতলা পৌরনিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, কমিশনার ডক্টর শৈলেশ কুমার যাদব সহ অন্যান্য আধিকারিকরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

thirteen − 11 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য