Saturday, October 19, 2024
বাড়িখবরখেলালাসিথ মালিংগা ফিরছেন আই পি এল এ

লাসিথ মালিংগা ফিরছেন আই পি এল এ

তাঁর নামের পাশে জ্বলজ্বল করছে আইপিএলে সর্বোচ্চ উইকেট সংখ্যা। আইপিএলে ১৭০ উইকেটের মালিক। ব্যাটারদের উপহার দিয়েছেন দুঃস্বপ্নের রাত। টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ যে বোলাররাও জেতাতে পারেন, দেখিয়ে দিয়েছিলেন তিনিই ।সেই লাসিথ মালিঙ্গা ফিরছেন আইপিএলে। শুক্রবার দুপুরে সেই খবর ছড়িয়ে পড়ার পরই উৎসুক হয়ে ওঠেন ভক্তরা। কোন দলে মালিঙ্গাকে দেখা যাবে, তা নিয়ে চর্চা শুরু হয় ।

তবে ক্রিকেটার হিসাবে নয়, মালিঙ্গা আইপিএলে ফিরছেন নতুন ভূমিকায়। জোরে বোলারদের কোচ হিসাবে। নিজের পুরনো দল মুম্বই ইন্ডিয়ান্সেও নয়, মালিঙ্গাকে দেখা যাবে রাজস্থান রয়্যালসে

নতুন দায়িত্ব পেলেন লাসিথ মালিঙ্গা। রাজস্থান রয়্যালস শুক্রবার জানিয়ে দিল, পেসারদের কোচ হিসাবে তাঁকে দলে নেওয়া হল। গত বছর অবধি মুম্বই ইন্ডিয়ান্স দলে ছিলেন তিনি। আইপিএল থেকে অবসর নেওয়ার পর আবার ফিরলেন কোটিপতি লিগে। এবার বোলিং গুরু হিসাবে ।

আইপিএলে ১৭০টি উইকেট নিয়ে সর্বাধিক উইকেট নেওয়ার তালিকায় শীর্ষে রয়েছেন মালিঙ্গা। ২০১৮ সালে আইপিএলে মুম্বইয়ের বোলিং মেন্টর হিসাবেও কাজ করেছিলেন। এই বছর শ্রীলঙ্কা দলে বোলিং স্ট্র্যাটেজি কোচ হিসাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য নেওয়া হয়েছিল মালিঙ্গাকে

রাজস্থান দলের কোচিং স্টাফেদের মধ্যে এবার শ্রীলঙ্কার দুই প্রাক্তন তারকা। দলের কোচ কুমার সঙ্গকারা। তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পাবেন মালিঙ্গা। প্রাক্তন পেসার বলেছেন, “আইপিএলে আবার ফিরতে পেরে দারুণ লাগছে। রাজস্থান রয়্যালসে যোগ দেওয়া গর্বের ব্যাপার। তরুণদের সুযোগ করে দেয় এই দল। এই প্রতিযোগিতায় যে বোলাররা দলে রয়েছে, তাদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। মুম্বই দলের সঙ্গে বেশ কিছু ভাল সময় কাটিয়েছি, এ বার রাজস্থানের পালা। নতুন অভিজ্ঞতার জন্য তৈরি হচ্ছি।”

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

2 + 10 =

- Advertisment -spot_img

জনপ্রিয় খবর

সাম্প্রতিক মন্তব্য